বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৯:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :

সাভারে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

সাভার (ঢাকা) প্রতিনিধি : সাভারের বলিয়াপুর এলাকায় বাস ও ট্রাক সংঘর্ষে এক নারীসহ ৩ জন নিহতে হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও ৩০ জন।

রোববার (৫ জুন) সকাল ৯টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের হেমায়েতপুরের বলিয়াপুর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ৩ জন হলেন- আরিফুজ্জামান, পূজা সরকার ও কাউসার রাব্বি। তারা আশুলিয়ার বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন বৈজ্ঞানিক কর্মকর্তা। তাদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

প্রতক্ষ্যদর্শী ও ফায়ার সার্ভিস জানান, সকালে ঢাকা-আরিচা মহাড়কের বলিয়াপুর এলাকায় ইউটার্নে একটি যাত্রবাহী বাস টার্ন নেওয়ার জন্য ঘুরছিল। এ সময় গরু বোঝাই একটি ঢাকাগামী ট্রাক বাসটির পেছনে ধাক্কা দেয়। পরে বাসটির সামনের অংশ নবীনগরগামী লেনে বের হয়ে গেলে ঢাকা থেকে আসা দ্রুতগামী বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের একটি স্টাফবাহী বাসকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে একজন ও হাসপাতালে দুজন মারা যান।

সাভার এনাম মেডিক্যাল কলেজ হাসপালের সুপার ভাইজার ইউসুফ হোসেন বলেন, আমাদের এখানে অনেক এক্সিডেন্ট রোগী এসেছেন। এর মধ্যে দুজন মারা গেছে। বাকিদের চিকিৎসা দেওয়া হচ্ছে।

সাভার ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার নুরুল ইসলাম বলেন, আমরা কয়েকজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছি। স্পটে একজনকে মৃত অবস্থায় পেয়েছি। এখনো অনেকেই আহত অবস্থায় পরে রয়েছে তাদের উদ্ধারে কাজ করছি। আমাদের চারটি ইউনিটি কাজ করছে।

সাভার হাইওয়ে থানার পরিদর্শক (ওসি) আতিকুর রহমান বলেন, এখন পর্যন্ত তিনজন নিহতের খবর পেয়েছি। একজন নারী ও দুজন পুরুষ। তাদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুকে আমরা