বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১১:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :

রাজধানীতে স্বেচ্ছাসেবক লীগের শোডাউন

আরিফুল হক আরিফ : প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে হত্যার হুমকি দিয়ে বিএনপি ও ছাত্রদল নেতাদের বক্তব্যের প্রতিবাদে দেশব্যাপী বিক্ষোভ-প্রতিবাদ সমাবেশ করেছে আ.লীগ ও এর সহযোগী সংগঠন। এর অংশ হিসেবে রাজধানীতে বড় শোডাউন করেছে স্বেচ্ছাসেবক লীগ ঢাকা মহানগর দক্ষিণ।

শনিবার (৪ জুন) রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ করেছে সংগঠনটি।

স্বেচ্ছাসেবক লীগ ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি কামরুল হাসান রিপনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য দেন আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাড. কাজী নজিবুল্লাহ হিরু, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ, সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু। অনুষ্ঠান সঞ্চালনা করেন স্বেচ্ছাসেবক লীগ ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক তারিক সাঈদ।

প্রতিবাদ সমাবেশ শেষে বিক্ষোভ মিছিল বের করেন স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা। এতে সংগঠনের কেন্দ্রীয় সভাপতি-সাধারণ সম্পাদক এবং মহানগর দক্ষিণের সভাপতি-সাধারণ সম্পাদক নেতৃত্ব দেন।

আয়োজনের সভাপতি কামরুল হাসান রিপন বলেন, বিএনপি-জামাতের যেকোনো ধরনের অপতৎপরতা ও সন্ত্রাসী কর্মকাণ্ডের জবাব দেওয়ার জন্য স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা রাজপথে রয়েছে। তারা অগণতান্ত্রিক পথে হাঁটলে কঠোর জবাব দেওয়া হবে।

সমাবেশে ও বিক্ষোভ মিছিলে ঢাকা মহানগর দক্ষিণের বিভিন্ন ওয়ার্ড ও থানা থেকে হাজার হাজার নেতাকর্মী ব্যানার-ফেস্টুন প্ল্যাকার্ড নিয়ে অংশ নেন।

এদিকে বেলা ১১টায় জাতীয় প্রেসক্লাবের সামনে আওয়ামী লীগের সহযোগী সংগঠন কৃষক লীগ বিক্ষোভ করেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুকে আমরা